শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথরের পরিবর্তে ইটের সুরকি দিয়ে চলছে রাস্তা ঢালাইয়ের কাজ

পাথরের পরিবর্তে ইটের সুরকি দিয়ে চলছে রাস্তা ঢালাইয়ের কাজ

নিজস্ব প্রতিবেদক::  

দক্ষিণ সুনামগঞ্জে পাথরের পরিবর্তে ইটের সুরকি দিয়ে রাস্তার ঢালাইয়ের কাজের অভিযোগ পাওয়া গেছে। রাস্তা ঢালাইয়ের কাজটি হয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে জেলা প্রকৌশল অফিসের বাস্তবায়নে প্রায় ৮৭ লক্ষ টাকা ব্যয়ে কাদিপুর আসাপুর ১ কিলোমিটার রাস্তার মধ্যখানে।

প্রত্যক্ষদর্শী ও সরেজমিন এলাকায় গিয়ে দেখা যায় শুক্রবার জুম্মার নামাজের সময় সুনামগঞ্জ জেলার রাজীব আহমেদের মালিকাধীন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মৌমিতা এন্টারপ্রাইজের শ্রমিকরা পাথরের পরিবর্তে ইটের সুরকি দিয়ে লোকজনের অগোচরে ঢালাইয়ের কাজ চালিয়ে যায়। এ সময়ে কর্মরত অবস্থায় একজন শ্রমিক নজরুল ইসলাম বলেন কাজ করা অবস্থায় কিছু পাথরের সট পরায় আমরা ইটের সুরকি দিয়ে ঢালাই করেছি।

কাদিপুর গ্রামের মাহবুব আলম ও শাহজাহান বলেন,আমরা এদিকে যাওয়ার সময় দেখি শ্রমিকরা ইটের সুরকি দিয়ে রাস্তার ঢালাইয়ের কাজ করছে তখন আমরা তাদেরকে পাথরের পরিবর্তে ইটের সুরকি দিয়ে রাস্তার ঢালাই কেন করা হয় তারা কোন সদুত্তোর দেন নাই। তারা আর ও বলেন, এভাবে লোক চক্ষুর আরালে এই কন্টাকটারে রাস্তার আর ও বিভিন্ন জায়গায় ইটের সুরকি দিয়ে ঢালাইয়ের কাজ করেছে।

মৌমিতা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী রাজীব আহমদ বলেন, আমি সিলেটে ছিলাম বিষয়টি আমার জানা নেই।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা এলজিইডি অফিসের সহকারী প্রকৌশলী হারুন রশীদ বলেন, আমি এই জায়গায় সকালে ছিলাম এই সময় পাথর দিয়ে ঢালাইয়ের কাজ করেছে, আমি আসার পর করে থাকলে আমার জানা নেই বিষয়টি আমি খতিয়ে দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com